- রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

| ফাল্গুন ১৩ ১৪৩০ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

আত্মহত্যা করেছেন জনপ্রিয় কোরিয়ান গায়ক চোই সুং-বং

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৯, ২২ জুন ২০২৩

আত্মহত্যা করেছেন জনপ্রিয় কোরিয়ান গায়ক চোই সুং-বং

আত্মহত্যা করেছেন জনপ্রিয় কোরিয়ান গায়ক চোই সুং-বং।দ্য কোরিয়া টাইমস জানায় স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন এই গায়ক।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।

দেশটির পুলিশ জানায়,মঙ্গলবার সকাল ৯টা ৪১ মিনিটে দক্ষিণ সিউলের ইওকসাম-ডং জেলায় নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় চোইকে।পুলিশের ধারণা, চোই সুং-বং স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন।

দ্য কোরিয়া টাইমসের প্রতিবেদনে জানায়,বিষণ্নতায় ভুগে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন গায়ক চোই।মৃত্যুর আগে তিনি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটি ‘বিদায়’ বার্তা আপলোড করেছিলেন।সেখানে তিনি লিখেছিলেন,আমার ভুলের জন্য যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।

 ২০১১ সালে রিয়্যালিটি শো ‘কোরিয়া গট ট্যালেন্ট’ এ দ্বিতীয় স্থান অর্জন করে দর্শকপ্রিয়তা ডান চোই সুং-বং। এর পর কোরিয়ান লেবেল বং বং কোম্পানির সঙ্গে একটি রেকর্ড চুক্তিও পেয়েছিলেন। যার ফলে রাতারাতি পাল্টে যায় তাঁর জীবন।

চোই সুং-বং ২০১১ সালে কোরিয়ার গট ট্যালেন্ট রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন। এর পর নিজের সুরের মাধ্যমে গান পরিবেশন করে খ্যাতি পেয়েছিলেন তিনি। এ গায়ক কোরিয়ান লেবেল বং বং কোম্পানির সঙ্গে সংগীত করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন।

এরপর ২০২১ সালে তাঁর কর্মজীবন মোড় নেয় অন্ধকারে। তিনি তখন জানান তাঁর শরীরে বিভিন্ন ধরনের ক্যানসার বাসা বেঁধেছে।আরও জানান, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রয়োজন।কিন্তু পরবর্তীতে জানা যায় এটি একটি প্রতারণা! যার পরই বিতর্কের মুখে পড়েন তিনি।

যদিও পরে তিনি এই অন্যায়ের কথা স্বীকার করে নেন, সঙ্গে অনুদানের টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতিও দেন।তবে মানসিকভাবে যে তিনি সুস্থ ছিলেন না তারেই যেন প্রমাণ দিলেন নিজের জীবন বিসর্জন দিয়ে।

আর সি