- শুক্রবার ৩১ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

অসুস্থতা নিয়ে প্রশ্নবিদ্ধ হিনা

প্রকাশিত: ১৮:০৪, ১৭ এপ্রিল ২০২৪

অসুস্থতা নিয়ে প্রশ্নবিদ্ধ হিনা

বলিউড অভিনেত্রী হিনা খান সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশকিছু ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হিনা তাঁর মেকআপ করার সময় খাবার খাচ্ছেন। ছবি শেয়ার করার পাশাপাশি তিনি মনের যন্ত্রণার কথাও প্রকাশ করেছেন। 

লিখেছেন, ‘আমি অতিরঞ্জিত করে বলছি না, কখনও পরিস্থিতি এমন হয়, যখন দিনে একবার শান্তিতে খাবারও খাওয়া যায় না। কোনো কিছুতে একটু মনোনিবেশ করার সুযোগও মেলে না।’ কেন তিনি এ কথা বলছেন, তা পোস্ট করা ছবিগুলোতে স্পষ্ট হয়ে উঠেছে।

সেখানে দেখা গেছে, একটি ছবিতে তিনি মাস্ক পরে আছেন। তাঁর চেহারা একেবারে অন্য রকম দেখাচ্ছে। তাঁর চোখের দিকে তাকালে মনে হচ্ছে যেন কিছুদিন ঘুমাতে পারেননি। ছবির নিচে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আজকাল এভাবেই ঘুমাই। সারারাত মাস্ক পরে... শ্বাস নিতে পারছি না, আমার জন্য প্রার্থনা করুন।’

এরপর ওষুধের ছবি শেয়ার করার সময় তিনি জানিয়েছেন, দিনে টানা ১৬ ঘণ্টা শুটিং করছেন। বিশ্রাম ছাড়া টানা ১৬ ঘণ্টা কাজ করার কারণেই হয়তো তাঁর এমন অবস্থা হয়েছে। পোস্টের এটুকু পর্যন্ত সবই ঠিক ছিল। ভক্তরা তাঁর সুস্থতার জন্য প্রার্থনাও শুরু করে দিয়েছিলেন। কিন্তু বিপত্তি ঘটেছে পরের পোস্ট ঘিরে। কারণ সেখানে তিনি হাতের ক্ষতের যে ভিডিও শেয়ার করেছেন, সেই ক্ষত যে মেকআপের সাহায্যে তৈরি করা– তা ধরা পড়ে গেছে নেটিজেনদের কাছে।

তিনি যে বড় কোনো আঘাত পাননি, তা বুঝতেও নেট দুনিয়ার বাসিন্দাদের সময় লাগেনি। এ কারণে অসুস্থতা নিয়ে হিনা প্রশ্নবিদ্ধ হচ্ছেন নেটিজেনদের কাছে। মনোযোগ কেড়ে নেওয়ার এই কৌশল ভালোভাবে নেননি তারা।