- বুধবার ১৯ জুন ২০২৪

| আষাঢ় ৫ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমায় যে চরিত্রে দেখা যাবে আলিয়াকে

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ০৮:২২, ৬ এপ্রিল ২০২৪

‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমায় যে চরিত্রে দেখা যাবে আলিয়াকে

পর্দায় ত্রিকোণ প্রেমের গল্পে কাজ করবেন রণবীর-আলিয়া-ভিকি। ২০২৪ সালের শুরুতে সঞ্জয় লীলা বনসালি ‘লাভ অ্যান্ড ওয়ার’ নামে একটি সিনেমার ঘোষণা করেছিলেন। প্রথমবার এক সিনেমাতে দেখা যাবে রণবীর-ভিকিকে। তাদের সঙ্গী হচ্ছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে একজন জ্যাজ গায়িকার ভূমিকায় দেখা যাবে আলিয়াকে। ‘হাইওয়ে’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র মতো ছবি করার পর এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি খুবই উচ্ছ্বসিত। বলা হচ্ছে, এটাই হতে পারে তার ক্যারিয়ারের সবচেয়ে জটিল চরিত্র। ‘লাভ অ্যান্ড ওয়ার’ এমন একটি সিনেমা হতে চলেছে যার গল্প হবে কালজয়ী এবং প্রেম, আনুগত্য এবং ত্যাগের বিষয়বস্তু নিয়ে।

এ ছবির গল্প কী হবে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য জানা যায়নি, তবে সিনেমাটি ঘোষণার পর এক প্রতিবেদনে বলা হয়, ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হবে। এর আগে আলিয়া-সালমানকে নিয়ে ‘ইনশাআল্লাহ’ তৈরির পরিকল্পনা ভেস্তে গিয়েছিল বনশালির। পরে রণবীর সিং-আলিয়াকে নিয়ে ‘বৈয়জু বাওয়ারা’র ভাবনাও এখনও বাস্তবায়িত হয়নি। কিন্তু এবার ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছেন ‘বাজিরাও মস্তানি’ পরিচালক।

২০২৫-এর ক্রিসমাসে মুক্তি পাবে এই সিনেমা। জানা যাচ্ছে, যুদ্ধের প্রেক্ষাপটে সাজানো প্রেমের গল্প হতে চলেছে ‘লাভ অ্যান্ড ওয়ার’। বনশালির এক ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘প্রেমের গল্প বলতে সিদ্ধহস্ত বনশালি, এটাও একদম সেইরকম কালজয়ী প্রেমের গল্প হতে চলেছে। সিনেমায় মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং ভিকি কৌশল। ২০২৪-এর নভেম্বরে এই ছবির শ্যুটিং শুরু হবে। এই ছবির মাধ্যমে রাজ কাপুর পরিচালিত সঙ্গম ছবিতে শ্রদ্ধার্ঘ্য জানাবেন সঞ্জয় লীলা বনশালি।’

এই সিনেমার ‘কাস্টিং’ নিয়েও চর্চার শেষ নেই। রণবীরের জীবনে প্রেম এসেছে বারবার। আলিয়ায় থিতু হওয়ার আগে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। তাদের বিয়ে নিয়েও কমচর্চা হয়নি, তবে নিন্দুকদের দাবি ক্যাটরিনাকে ‘ঠকিয়ে’ তারই বান্ধবী আলিয়ার প্রেমে পড়েন নায়ক। ২০২১ সালের ডিসেম্বরে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। চার মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালির হাত ধরেই শুরু হয়েছিল রণবীরের রূপালি সফর। নায়কের ডেবিউ ছবি সাওয়ারিয়া-র পরিচালক বনশালি। এর আগে ব্ল্যাক ছবিতে বনশালির সহকারী হিসাবেও কাজ করেছেন রণবীর। ভুলভ্রান্তি হলে কপালে জুটেছে মার-গালিগালাজ। এ দিকে পরিচালক বনশালির আগামী প্রোজেক্ট হীরামান্ডি মুক্তির জন্য তৈরি, নেটফ্লিক্সে মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালির প্রথম সিরিজ।

এম কে এম