- রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

| ফাল্গুন ১৩ ১৪৩০ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

যে কারণে ১২ বছরের সংসার ভাঙল এষা দেওলের

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ২০:২৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪

যে কারণে ১২ বছরের সংসার ভাঙল এষা দেওলের

বেশ কিছুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল। রটনা ছিল, ধর্মেন্দ্র ও হেমা মালিনীর বড়মেয়ে এষা দেওলের সংসার ভাঙছে। অবশেষে তাই হলো। সংবাদমাধ্যমকে বিবৃতি দিয়ে  বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন এষা ও তার স্বামী ভরত তখতানি।

২০১২ সালের জুন মাসে দীর্ঘদিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমার বড় মেয়ে এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। দু’বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্যের।

এসবের মধ্যে বেশ কিছুদিন ধরে এষার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভরতের ছবি দেখা যাচ্ছে না। এমনকি, দুই মেয়েকে জড়িয়ে ধরার ছবি পোস্ট করেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন হেমাকন্যা। এতেই দুজনের বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়।

দিল্লি টাইমসে পাঠানো বিবৃতিতে নাকি এষা ও ভরত লিখেছেন, আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে আর বন্ধুত্বপূর্ণভাবে আলাদা হয়েছি। জীবনের এই পর্যায়ে আমাদের দুই সন্তানই আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাদের ভালোমন্দই সবচেয়ে আগে থাকবে। এই বিষয়টিকে ব্যক্তিগতই রাখতে চাইব।

কিন্তু কেন এই বিচ্ছেদ? শোনা যাচ্ছে, ব্যবসায়ী ভরত তখতানির অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে। তার সঙ্গেই নাকি বেশি সময় কাটাচ্ছেন তিনি। এমনকি দুজনকে বেঙ্গালুরুর এক পেইড পার্টিতেও দেখা গিয়েছে বলে গুঞ্জন। সূত্র : সংবাদ প্রতিদিন

এম কে এম