- মঙ্গলবার ২১ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৭ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

ভক্তদের হতাশ করলেন সালমান, ঈদ কাটালেন গ্যালক্সির চার দেয়ালে

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ১২ জুলাই ২০২২

ভক্তদের হতাশ করলেন সালমান, ঈদ কাটালেন গ্যালক্সির চার দেয়ালে

ঈদুল আজহার পবিত্র দিনে ভক্তদের দেখা দিয়েছিলেন শাহরুখ খান। ‘মন্নত’-এর ঝুলবারান্দায় দাঁড়িয়ে নীচে অপেক্ষারত অনুরাগীদের হাত নড়েে শুভেচ্ছা জানান ‘বাদশা’। তবে বলিউডের বাদশার বিপরীতে গিয়ে নিরাশ করলেন আর এক খান। এক বারের জন্যও বাসভবন ‘গ্যালক্সি’র বাইরে বেরোননি সালমান। তাঁকে একটি বার দেখতে রবিবার ভিড় করেছিলেন অগণিত মানুষ। কিন্তু অন্যান্য বারের মতো বাইরে এসে তাঁদের শুভেচ্ছা জানালেন না  বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খান। 

কারণটা কী? নানা জল্পনা পেরিয়ে জানা গেল আসল খবর। মুম্বাই সংবাদমাধ্যমের দাবি, সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না ‘ভাইজান’। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল যে তাঁকে আর তাঁর বাবাকেও খুনের হুমকি দিয়েছিল। নিরাপত্তার কারণেই তাই তার পর থেকে আর জনসমক্ষে আসেন না সালমান। ‘গ্যালক্সি’ আবাসনের চারপাশে বর্তমানে ১৫টির মতো সিসিটিভি ক্যামেরা বসানো আছে। রয়েছে কড়া পুলিশ পাহারাও। সব মিলিয়ে এ বছরের পরিস্থিতি অনেকটাই আলাদা। তাই প্রিয় অভিনেতার সঙ্গে ঈদ পালনের আনন্দ অধরাই থেকে গেল ভক্তদের।

তবে চলতি বছরের শেষেই ফের পর্দায় দেখা মিলবে সালমানের। ‘কভি ইদ কভি দিওয়ালি’ নিয়ে আসছেন তিনি। ঝুলিতে রয়েছে আরও একটি ছবি ‘টাইগার ৩’।

আর এ