- শুক্রবার ১৭ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৩ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

মার্কিন সফরে যাচ্ছে জনপ্রিয় টোয়াইস কে-পপ ব্যান্ড

ষ্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৮:০৭, ১৭ নভেম্বর ২০২১

মার্কিন সফরে যাচ্ছে জনপ্রিয় টোয়াইস কে-পপ ব্যান্ড

ছবি:ইন্টারনেট

টোয়াইস  কে-পপ ব্যান্ডটি বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে।টোয়াইস ৯ মিলিয়নেরও বেশি টুইটার অনুসরণকারী সহ নয় সদস্যের কে-পপ ব্যান্ড।হলো দক্ষিণ কোরিয়া এবং জাপানি মেয়েদের সমন্বয়ে দক্ষিণ কোরিয়ার একটি মেয়েদের গোষ্ঠী যা জে ওয়াই পি  এন্টারটেইনমেন্ট দ্বারা গঠিত। দক্ষিণ কোরিয়াতে সম্প্রতি বেশ ভালো জনপ্রিয়তা পেতে শুরু করেছে কে-পপ ব্যান্ড ৷ 

ব্যান্ড সদস্য জিহিও গত সপ্তাহে ব্যান্ডের তৃতীয় পূর্ণ-দৈর্ঘ্য অ্যালবাম "ফর্মুলা অফ লাভ: O+T=3" প্রকাশের আগে বলেছেন বিশ্বজুড়ে কে-পপের  জনপ্রিয়তায় ব্যান্ডটিকে আরও ইংরেজি ট্র্যাক প্রকাশ করার অনুমতি দিয়েছে।

নতুন অ্যালবামে ৩টি অল-ইংলিশ গান সহ ১৭টি ট্র্যাক রয়েছে৷ সোমবার, তারা মার্কিন সফরের ঘোষণা করেছে যা ২৪ ডিসেম্বর থেকে শুরু হবে এবং ফেব্রুয়ারি পর্যন্ত তারা লস অ্যাঞ্জেলেস, নিউ ইয়র্ক এবং আটলান্টা সহ পাঁচটি মার্কিন শহরে ঘুরে আসবে।

তাদের প্রথম সম্পূর্ণ ইংরেজি ভাষার একক "দ্য ফিলস" অক্টোবরে প্রকাশ করেছে। টোয়াইস জাপানের রেকর্ডিং ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন (RIAJ) থেকে প্ল্যাটিনাম প্রশংসাপত্র অর্জনকারী প্রথম কোরিয়ান মেয়ে ব্যান্ডে পরিণত হয় ৷ বিলবোর্ড জাপানের ২০১৭ ইয়ার-এন্ড র‌্যাঙ্কিংয়ের শীর্ষ শিল্পী বিভাগে টোয়াইস তৃতীয় স্থান অর্জন করেছিল এবং ২০১৯ সালে তারা জাপানের গম্বুজ ভ্রমণে প্রথম কোরিয়ান বালিকা গোষ্ঠীতে পরিণত হয়েছিল ।

 টোয়াইস (TWICE) হল দক্ষিণ কোরিয়া এবং জাপানের একটি পরিবারের নাম — যেখানে ব্যান্ডটি নিয়মিতভাবে Oricon মিউজিক চার্টের শীর্ষে থাকে, যা জাপানের বিলবোর্ডের সমতুল্য। (টোয়াইস-এর সদস্য সানা, মিনা এবং মোমো জাপানের।)

আর সি