- শুক্রবার ১৭ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৩ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

একটি লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার!

টোকিও বাংলা নিউজ ডেস্ক

প্রকাশিত: ০০:৫৮, ১৮ জানুয়ারি ২০২২

একটি লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার!

ছবি:এইচ.কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিক

মেয়েদের সাজসজ্জার বড় একটি উপাদান হলো লিপস্টিক। যা ছাড়া তাদের সাজই পূর্ণ হয় না।বিভিন্ন দামের হয়ে থাকে লিপস্টিক। তবে আজ এমন একটি লিপস্টিক সম্পর্কে আপনাদের জানাবো যার দাম জানলে চোখ কপলে উঠে যাবে!বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিক এটি। এক লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১২০ কোটি ১৭ লাখ ৩৯ হাজার ৫৬০ টাকা।এই লিপস্টিক এইচ.কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিক। 

জানা যায়,বর্তমান বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল লিপস্টিক এই এইচ. কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিক। তবে কী আছে এই লিপস্টিকে জেনে নিন, এই লিপস্টিকের কেস ১৮ ক্যারেটের ১১০ গ্রাম খাঁটি সোনা দ্বারা তৈরি। এতে ১২০০টি হীরা বসানো আছে। এই লিপস্টিকের কেসে নিজের নাম খোদাই করার সুবিধাও রয়েছে। আপনি চাইলে আজীবনও এই লিপস্টিক ব্যবহার করতে পারবেন। কারণ এটি রিফিলযোগ্য। অন্যান্য রঙের লিপস্টিকও হীরাখচিত মহামূল্যবান এই লিপস্টিকের কেসের মধ্যে বসিয়ে ব্যবহার করতে পারবেন।  

উল্লেখ্য,এই ব্র্যান্ডের মাশকারাও আছে। এটিও স্বর্ণ ও হীরাখচিত। এই ব্র্যান্ডের প্রসাধনী কিনলেই পাবেন ডিসকাউন্টসহ সব সময় জরুরি পরিষেবা। বিশেষ অনুরোধ সাপেক্ষে এই লিপস্টিক শুধু ওই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন!

আর সি