- রোববার ১৪ জুলাই ২০২৪

| আষাঢ় ৩০ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

অনেক পরিচিত নারী সাংবাদিকের সাথেও শাকিলের মেলামেশার কথা জানতাম

ষ্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০০:০০, ৫ নভেম্বর ২০২১

অনেক পরিচিত নারী সাংবাদিকের সাথেও শাকিলের মেলামেশার কথা জানতাম

সুপ্রীতি ধর; পেশায় একজন সাংবাদিক। দীর্ঘদিন যাবৎ কাজ করেছেন সংবাদের নানা কাঠামোতে। জাতীয় টেলিভিশন, পত্রিকা এমনই আন্তর্জাতিক অঙ্গনেও রয়েছে তার কাজের অভিজ্ঞতা। বর্তমানে তিনি উইম্যান চ্যাপ্টার এর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আজ তার একটি স্ট্যাটাস পাঠকদের জন্য তুলে ধরা হলোঃ 

সাবাশ!! 
দুর্ভাগ্যজনক হলেও এরকম অভিযোগ আরও শুনেছি। আরও অনেক পরিচিত নারী সাংবাদিকের সাথেও শাকিলের মেলামেশার কথা জানতাম, নতুন কিছু না। 
শুধু শাকিলই বা কেন, এমন কতজন নিউজ কর্ণধার আছে আশেপাশেই, তাও আমরা জানি। এজন্যই তারা আমাকে ভালো পায় না। অনেকে আবার 'নারীবাদী'ও। 
আরেকটা বিষয় 'বিয়ের আশ্বাস', 'প্রতারণা' এসব শব্দ থেকে বেরিয়ে আসা উচিত মেয়েদের, এগুলো এখন ক্লিশে শোনায়। সম্পর্কে দুপক্ষেরই দায়িত্বশীল হওয়া উচিত। বরং বলসগুলো জোরে লাত্থি দিয়ে থেঁতলে দেওয়া হোক, যাতে অন্য বেআক্কেল মেয়েগুলো আর দ্বারস্থ না হয় সহানুভূতির ডালা নিয়ে।
মিটু মুভমেন্টের সময় হাজারও সমালোচনা নিয়ে ঝাঁপিয়ে পড়া, ইনবক্সে কানাঘুঁষা করা আমাদের দেশ-বিদেশের আপ্পিরা কে কী বলেন, তা পড়ার জন্য বসলাম পপকর্ন হাতে নিয়া। কর্মফল বলে একটা বিষয় যে আছে তা আবারও প্রমাণ হলো, কোনদিক দিয়ে যে আঘাতটা আসবে, কেউ বলতে পারে না। আর পারে না বলেই ঔদ্ধত্য দেখায় তারা। তখনই বলেছিলাম সবার ঘরে মেয়ে আছে, কাজেই আমাদের সমালোচনা করার আগে একবার অন্তত ভেবো! ভাবেনি। ভাবেনি বলেই আজ একটা নিষ্পাপ মেয়েকে এমন একটি বাবার মেয়ে হয়ে বড় হতে হবে! কী লজ্জা!
আপাতদৃষ্টে মনে হচ্ছে সবাই মুখে তালা চোখে ঠুলি দিয়ে রেখেছে!!! এমন পোলাটারেও বাঘে খাইয়া ফেললো শেষপর্যন্ত!!!!