- শনিবার ১৮ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৩ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

সৌদি আরবের মসজিদুল হারাম থেকে নিখোঁজ বাংলাদেশি হজযাত্রী

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৮, ৪ জুন ২০২৩

সৌদি আরবের মসজিদুল হারাম থেকে নিখোঁজ বাংলাদেশি হজযাত্রী

সৌদি আরবে পবিত্র হজ পালন করতে গিয়ে মসজিদুল হারাম থেকে নিখোঁজ হয়ে গেছেন এক বাংলাদেশি হজযাত্রী।সৌদি আরবের মক্কায় অবস্থিত মসজিদ মসজিদুল হারাম থেকে আবদুল হক নামে এক বাংলাদেশি হজযাত্রী হারিয়ে গেছেন।গত ২রা জুন হোটেল থেকে বের হয়ে আসরের নামাজ পড়তে মসজিদুল হারামে যান তিনি।এরপর আর তিনি হোটেলে ফিরে আসেননি।গত দুদিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন।আবদুল হক নোয়াখালীর সেনবাগের বাসিন্দা।

আবদুল হকের ছেলে মহি ইউ খান মামুন বলেন, আমার আব্বা ও আম্মা গত ১লা জুন পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্য মক্কা শরীফ যান। গত শুক্রবার আসরের নামাজের পর মসজিদুল হারাম থেকে আমার বাবা হারিয়ে যান। দুর্ভাগ্যক্রমে ওনার সাথে আইডি কার্ড, মোবাইল ও প্রয়োজনীয় কোন কাগজপত্র ছিল না।পবিত্র মক্কায় সৌদি পুলিশ, সৌদির কেন্দ্রীয় হজ্ব অফিস এবং বাংলাদেশের হজ্ব মিশনকে অবগত করা হয়েছে।কিন্তু এখন পর্যন্ত আমরা ওনার কোন খোঁজ পাচ্ছি না।

নিখোঁজে সময় উনার পরনে সাদা পায়জামা-পাঞ্জাবি ছিল। মক্কায় যদি কারো নজরে আসে দয়া করে নিচের ঠিকানা বা নাম্বারে যোগাযোগ করবেন।

মক্কায় ওনার হোটেলের ঠিকানা: আল সাফওয়া রয়েল অর্কিড। যোগাযোগ নাম্বারঃ ০৫৪৮৯২৯৩৬১ (মাহমুদ)। বাংলাদেশের যোগাযোগ নাম্বারঃ ০১৬৭০৩১৮৩৫১ (মামুন)।
 

আর সি