- মঙ্গলবার ২১ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৭ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

মহান সৃষ্টিকর্তা আমাদের মাঝে শুভ জ্ঞানের উদয় ঘটাবেনঃ মোমেন মনি লস্কর

ষ্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০২:০০, ২৮ অক্টোবর ২০২১

মহান সৃষ্টিকর্তা আমাদের মাঝে শুভ জ্ঞানের উদয় ঘটাবেনঃ মোমেন মনি লস্কর

সম্প্রতি বাংলাদেশে কিছু দুস্কৃতিকারীদের অপকর্মের শিকার হতে হয়েছে দেশটির সাধারন জনগন। হিন্দু ধর্মাম্বলীর অনেকে  হারিয়েছে তাদের ঘর-বাড়ি। অন্যদিকে মুসলমানদের সইতে হয়েছে নানা মিথ্যে অপবাদ। এ নিয়ে হিন্দু-মুসলমান নির্বিশেষে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হতে দেখা গেছে। তেমনই একজন সুইডেন প্রবাসী মোমেন মনি লস্কর। আজ তার একটি ফেইসবুক স্ট্যাটাস পাঠকদের জন্য তুলে ধরা হলো-

 

সাপ তার স্বজাতিকে কেন খেতে পারে ! আপনি কি জানেন???

সাপ বাতাসে ভেসে আসা শব্দতরঙ্গ শুনতে পারে না বলেই সাপ তার স্বজাতিকে খেতে পারে, যদি স্বজাতির ব্যথার কান্না শুনত কখনই খেতনা ।

আমাদের সমাজে ও সাপের চরিত্র নিয়ে কিছু মানুষের জন্ম হয়েছে, তাদের কারনেই আজ সাধারন মানুষগুলো এত কষ্টে আছে এবং রাষ্ট্রীয় সুফলগুলো (মৌলিক অধিকার ও রাষ্ট্রীয় সেবাগুলো) উপভোগ করতে পারছেনা।

এ মেধাবী ( সরকারী কর্মচারী ) ও জনদরদীরাই, আর ধর্মের নামে কিছু অসাধু ধর্মীয় ব্যবসায়ীরা আমাদের যুয যুগ ধরে শোষণ করে যাচ্ছে । জাতির জন্য কত বড় দুর্ভাগ্যের বিষয়।

সরকার ও অনেক সময় এ বিষয়ে নিরব থাকে, তাদের আয়ের উৎস তদন্ত করলেই থলের বিড়াল বাহির হত । উন্নত দেশে তাই করে ব্যতিক্রম শুধু আমাদের দেশে সবাই জানি, বুঝি ও দেখি।

মহান সৃষ্টিকর্তা ,আমাদের মাঝে শুভ জ্ঞানের উদয় ঘটাবেন শুভ কামনা রইল।

***রি-পোস্ট