- শুক্রবার ১৭ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৩ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

মারা গেলেন আমেরিকান গায়ক অ্যারন কার্টার

ষ্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৩:০৫, ৬ নভেম্বর ২০২২

মারা গেলেন আমেরিকান গায়ক অ্যারন কার্টার

ছবি:কমপ্লেক্স

মারা গেলেন আমেরিকান  র‌্যাপার, গায়ক, গীতিকার, অভিনেতা, নৃত্যশিল্পী এবং রেকর্ড প্রযোজক অ্যারন কার্টার।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর।শনিবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় গায়কের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে তাকে।গায়কের পরিবারের তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।এছাড়া তার মৃত্যুর কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে আর কোনো খবর জানায়নি গায়কের পরিবারের সদস্যরা।

কার্টারের বাগদত্তা মেলানি মার্টিন শনিবার এক বিবৃতিতে বলেছেন, "আমরা এখনও এই  দুঃখ ও দুর্ভাগ্যজনক বাস্তবতাকে গ্রহণ করার প্রক্রিয়ার মধ্যে আছি।আপনারা কার্টারের জন্য প্রার্থনা করবেন।"

অ্যারন চার্লস কার্টার ৭ ডিসেম্বর, ১৯৮৭ সালে ফ্লোরিডার টম্পায় জন্মগ্রহণ করেছিলেন।অ্যারন কার্টার প্রথম ১৯৯০ এর দশকের শেষের দিকে একজন পপ এবং হিপ হপ গায়ক হিসাবে খ্যাতি অর্জন করেন।১৯৯৭ সালের মার্চ মাসে বার্লিনে ব্যাকস্ট্রিট বয়েজ খোলার সময় কার্টার তার প্রথম একক এলবাম করেন দ্য জেটসের "ক্রাশ অন ইউ" সেখানে এর জন্য একটি প্রচ্ছদ গেয়েছিলেন।২০০৯ সালে কার্টার ডান্সিং উইথ দ্য স্টারের সিজন ৯-এ যোগ দেন।

অ্যারন কার্টার ব্যাকস্ট্রিট বয়েজের নিক কার্টারের ছোট ভাই।২০০১ সালের ৭ আগস্ট প্রকাশিত হয়েছিল তার ভাই নিকের সাথে তার প্রথম ডুয়েট রেকর্ডিং এবং নো সিক্রেটস গ্রুপের সাথে একটি গান।

উল্লেখ্য,১৯৯৭ সালে প্রথম একক অ্যালবাম "ক্রাশ অন ইউ" প্রকাশ করেছিলেন অ্যারন কার্টার। কার্টারের প্রথম স্টুডিও অ্যালবাম "অ্যারন কার্টার" ১৯৯৭ সালের ১ ডিসেম্বর মুক্তি পায়। অ্যালবামটি নরওয়ে, স্পেন, ডেনমার্ক, কানাডা এবং জার্মানিতে স্বর্ণপদক পায়।১৯৯৮ সালের ১৬ জুন, মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায় অ্যালবামটি।কার্টারের পঞ্চম এবং শেষ স্টুডিও অ্যালবাম, "লাভ" প্রকাশিত হয়েছে ২০১৮ সালে।     

আর সি