- মঙ্গলবার ২১ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৭ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

আইসিসির একাদশ স্কোয়াড নেই ভারতীয় ক্রিকেটার

টিবিএন স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:০৯, ১৫ নভেম্বর ২০২১

আইসিসির একাদশ স্কোয়াড নেই ভারতীয় ক্রিকেটার

ছবি:ইন্টারনেট

আসিসির সেরা একাদশের অধিনায়ক করা হয়েছে পাকিস্তানের তরুণ তারকা ব্যাটসম্যান বাবর আজমকে। তবে আইসিসির এই সেরা একাদশে সুযোগ পাননি কোনো ভারতীয় ক্রিকেটার। এমনকি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও সুযোগ পাননি আইসিসির সেরা একাদশে। 

আইসিসির সেরা একাদশে ওপেনার হিসেবে রাখা হয়েছে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ও ইংল্যান্ডের ওপেনার জস বাটলারকে। উইকেটকিপারের দায়িত্বেও রাখা হয়েছে এই বাটলারকে।তিন নম্বর পজিশনে রাখা হয়েছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে। তার কাঁধেই দেওয়া হয়েছে বিশ্বকাপ সেরা একাদশের নেতৃত্ব। চার নম্বর পজিশনে রাখা হয়েছে শ্রীলংকার তারকা ব্যাটসম্যান চারিথ আসালঙ্কাকে। পাঁচ নম্বর পজিশেনে সুযোগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এইডেন মার্কওরাম।ছয় নম্বরে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী, সাতে শ্রীলংকার লেগ স্পিনার ওয়ানেন্দু হাসারঙ্গা।আটে অস্ট্রেলিয়ার লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। নয়ে অস্ট্রেলিয়ার পেসার জস হ্যাজলউড,দশে নিউজিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্ট আর সবার শেষে সুযোগ পেয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার আনরিচ নর্টজে। 

আইসিসির সেরা একাদশ স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, জস বাটলার (উইকেটকিপার), বাবর আজম (অধিনায়ক), চারিথ আসালঙ্কা, এইডেন মার্কওরাম, মঈন আলী, ওয়ানেন্দু হাসারঙ্গা, অ্যাডাম জাম্পা, জস হ্যাজলউড, ট্রেন্ট বোল্ট ও আনরিচ নর্টজে।  

আর সি