- মঙ্গলবার ২১ মে ২০২৪

| জ্যৈষ্ঠ ৭ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

সাকিবের বিশ্বকাপ মিশন শেষ, যাচ্ছেন সরাসরি যুক্তরাষ্ট্রে

ষ্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০২:৪৯, ১ নভেম্বর ২০২১

সাকিবের বিশ্বকাপ মিশন শেষ, যাচ্ছেন সরাসরি যুক্তরাষ্ট্রে

চোটের কারণে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেছে সাকিব আল হাসানের। সুপার টুয়েলভের বাকি দুই ম্যাচে দেখা যাবে না দেশসেরা এই অলরাউন্ডারকে।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় কাল-পরশু টিম হোটেল ছাড়বেন সাকিব। সংযুক্ত আরব-আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে আসবেন তিনি।

সাকিবের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে জাতীয় দলের কয়েকটি সূত্র।

২৯ অক্টোবর শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে মাঠ ছাড়েন সাকিব। পরে মাঠে ফিরে ৪ ওভার বলও করেন তিনি। চোটের কথা মাথায় রেখে ম্যাচটিতে ব্যাট হাতে ওপেনিংয়েও নামেন ৩৪ বছর বয়সী তারকা। সাকিব যে অসুস্থবোধ করছেন, তা মাঠেই দেখা গিয়েছিল।

এই চোটের কারণে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয় সাকিবকে। রোববার তার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আনুষ্ঠানিকভাবে সাকিবের ছিটকে যাওয়ার বিষয়টি এখনো জানায়নি বিসিবি ও আইসিসি।

সুপার টুয়েলভে বাংলাদেশের আর ম্যাচ বাকি আছে দুটি। ২ নভেম্বর বিকেলে আবুধাবিতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে টাইগাররা। ৪ নভেম্বর বিকেলে দুবাইতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সুপার টুয়েলভের আগের তিন ম্যাচের তিনটিতে হেরেছেন মাহমুদউল্লাহরা।