- বুধবার ১৯ জুন ২০২৪

| আষাঢ় ৫ ১৪৩১ -

Tokyo Bangla News || টোকিও বাংলা নিউজ

সিনেমা ছেড়ে দিচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল

টিবিএন ডেস্ক

প্রকাশিত: ২২:৪৭, ১৭ জুন ২০২৩

সিনেমা ছেড়ে দিচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ারে ইতি টানার পরিকল্পনা করছেন।।ইতিমধ্যে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে যে দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল নাকি সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।এর কারণ হিসেবে জানা গেছে অভিনেত্রী তার সন্তান নীলকে সময় দিতে না পারা।ছেলেকে সময় দিতেই সিনেমা থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।তবে তার এই বিরতি সাময়িক নাকি চূড়ান্ত, সে ব্যাপারে জানা যায়নি।

জানা গেছে,নন্দামুরি বালাকৃষ্ণের সঙ্গে তার আসন্ন সিনেমা ‘ভগবন্ত কেশরি’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’-এর শুটিং শেষ করার পরেই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন কাজল আগারওয়াল।

বৃহস্পতিবার কাজল আগরওয়ালের একটি টুইট তার ভক্তদের অনেকটাই হতবাক করে দিয়েছে। টুইটারে ঐতিহ্যবাহী পোশাকে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে তিনি বলেছেন যে, প্রতিশ্রুতি গুটিয়ে মাঝখানের সময়টাতে বিরতি নিতে যাচ্ছেন!

অভিনেত্রীর এমন টুইট ভক্তদের দুশ্চিন্তা আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই নিজের ক্যারিয়ার সম্পর্কে নতুন কোনো ঘোষণা দেবেন কাজল আগারওয়াল।

২০০৭ সালে তেলুগু সিনেমা ‘লক্ষ্মী কালিয়ানাম’ দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেছিলেন।‘মাগাধিরা’, ‘ডার্লিং’, ‘বৃন্দাভানাম’, ‘মিস্টার পারফেক্ট’, ‘জিল্লা’সহ তামিল, তেলুগু ও বলিউড মিলিয়ে এ পর্যন্ত অভিনয় করেছেন ৫৫টি সিনেমায়।  

আর সি